এবার ভবানীপুরে আসছেন চন্দননগরের মা জগদ্ধাত্রী

দুর্গা পুজোর রেশ কাটতে না কাটতেই দক্ষিণ কলকাতার ভবানী পুরে শুরু হয়ে গিয়েছে জগদ্ধাত্রী পুজোর প্রস্তুতি পর্ব। ফ্রেন্ডস অফ ভবানীপুরের উদ্যোগে এবার চন্দন নগরের মা জগদ্ধাত্রী আসছেন ভবানী পুরে। এই জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন হবে ২০ নভেম্বর সন্ধ্যা ৬ ঘটিকাতে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান শ্রী সন্দীপ রঞ্জন বক্সী। ২১ নভেম্বর সকাল১০ ঘটিকায় পুজো শুরু হবে। সন্ধ্যে ৭ ঘটিকায় এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জগদ্ধাত্রী পুজোর এই কমিটিতে M.M.I.C,KMC মেয়র পরিষদ সদস্য শ্রী সন্দীপ রঞ্জন বক্সী (চেয়ারম্যান) ছাড়াও রয়েছেন পার্থ সারথি নাথ (প্রধান উপদেষ্টা), অশোক পাঞ্জা (প্রধান পৃষ্ঠপোষক) রঞ্জিতা সিনহা (উপদেষ্টা), নন্দিনী ভট্টাচার্য (সহ-সভাপতি), মৃত্যুঞ্জয় রায় (সহ-সভাপতি), শুভঙ্কর রায়চৌধুরী (সাধারণ সম্পাদক), প্রসন্ত প্রধান (কোষাধ্যক্ষ), বাবুতাই ঘোষ (সাংস্কৃতিক সম্পাদক), অভিজিৎ চৌধুরী (পূজা সম্পাদক), চন্দন সিনহা রায় (সাংগঠনিক সম্পাদক), সৌরভ মুখার্জি (আহ্বায়ক)।

এক নতুন অভিজ্ঞতার সাক্ষী থাকতে তাহলে আর দেরি না করে, কলকাতায় বসে চন্দন নগরের ঠাকুর দেখার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিন।