১০৪ তম বর্ষে শিলচরের অম্বিকাপুর পূর্বপাড়া ও হাসপাতাল রোড দুর্গাপূজা

শিলচরের অম্বিকাপুর পূর্বপাড়া ও হাসপাতাল রোড দুর্গাপূজা ১০৪ তম বর্ষে পদার্পণ করলো। অম্বিকাপুর পূর্ব পাড়া শহরের অন্যতম নজরকাড়া পূজা তার উদ্ভাবনী ধারণা এবং উদযাপন শৈলীর জন্য থিম বেছে নিয়েছে “সাবেকিয়ানার ঐতিহ্যে আজও আমরা বর্তমান”। আর এ বছর তাদের নতুন চমক কুড়ি গ্রাম সোনা দিয়ে মাটির প্রতিমাকে মোড়ানো হয়েছে।

এই পুজো উদ্ভোধন করেন বলিউডের বিখ্যাত অভিনেতা আসরানি। তার সাথে ছিলেন প্রেসিডেন্ট তমাল বণিক,উদ্যোক্তা রাজা পাল চৌধুরী,শিবু সোম এবং আসরানি ফ্যান ক্লাবের সদস্যরা এছাড়াও এলাকার বিভিন্ন স্তরের ব্যাক্তিত্ব।

উদ্বোধনের পরেই এক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল যেখানে মঞ্চ মাতিয়ে দেন স্বয়ং বলিউড খ্যাত অভিনেতা আসরানি এছাড়াও তার সাথে যোগ দিয়েছিলেন সারেগামাপা এবং ইন্ডিয়ান আইডল খ্যাত শিল্পী মধুবন্তী বসু সংগীতশিল্পী জিৎ চক্রবর্তী আর এই পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন বিখ্যাত অ্যাংকর সঞ্জীব রাঠোর। ৪ ঘণ্টার এই সঙ্গীতানুষ্ঠান দর্শকদের মন মাতিয়ে দেয়। আর সমগ্র সঙ্গীতানুষ্ঠানের আয়োজনে ছিলেন শিবু সোম (লর্ড কৃষ্ণ স্টুডিও) ।

ক্লাবের প্রেসিডেন্ট তমাল বনিক জানান “১০৪ তম বছর উদযাপন করতে আমরা অত্যন্ত গর্বিত। এ বছর আমরা ৪০ গ্রাম সোনার জল দিয়ে ঠাকুরের প্রলেপ দিয়েছি। তিনি আরো জানান এই ভাবেই ঠাকুরের ভাসান হবে।” তিনি সবাইকে পরিবার এবং বন্ধুদের সাথে পূজায় আসার আমন্ত্রণ জানান।