এবারের কলাকৃতী পুরস্কার পেলেন ৪৮ জন শিল্পী ও কলাকুশলী

১৯শে সেপ্টেম্বর সন্ধ্যায় আলিপুরের ‘ধনধান্য অডিটোরিয়াম’-এ দ্বিতীয় বর্ষের ‘কলাকৃতী সম্মান’ প্রদান করল ‘উদ্যান গ্রুপ’। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী।

‘উদ্যান গ্রুপ’-এর পক্ষ থেকে মুখ্য কার্যনির্বাহী আধিকারিক রিঙ্কি অমর সোনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আজ চলচ্চিত্র জগতের মোট ৪৮ জনকে ‘কলাকৃতী সম্মান’-এ ভূষিত করা হয়েছে।”

আজকের অনুষ্ঠানে টালিগঞ্জ ফিল্ম ইণ্ডাস্ট্রীর একঝাঁক শিল্পীদের পাশাপাশি উপস্থিত ছিলেন হিডকো-র ব্যবস্থাপক নির্দেশক দেবাশিস সেন, রাসবিহারী বিধানসভা নির্বাচনী ক্ষেত্রের বিধায়ক তথা কোলকাতা পৌরনিগমের পৌরপ্রতিনিধি দেবাশিস কুমার, চলচ্চিত্র জগতের পরিচিত মুখ রাজ চক্রবর্তী, পাওলি দাম, শ্রাবন্তী চ্যাটার্জি, শাশ্বত চ্যাটার্জি, পরমব্রত চ্যাটার্জি, সোহম চক্রবর্তী এবং রুক্মিণী মৈত্র-র পাশাপাশি অনুপম রায়-এর মতো গায়ক সহ একাধিক বিশিষ্ট ব্যক্তি।

বলে রাখা ভালো, টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অভিনেতা, অভিনেত্রী সহ যাঁরা এখনো সেভাবে পরিচিতি পাননি বা সেইসব প্রযুক্তিবিদ যাঁরা সবসময় ক্যামেরার পিছনে কাজ করে যান, সেইসব শিল্পী ও কলাকুশলীদের কল্যাণের জন্য কাজ করে চলেছে ‘উদ্যান গ্রুপ’।