২৪ জন কৃতি নারী পেলেন এবারের ‘মা দুর্গা সম্মান’

‘উড়ান গ্রুপ’-এর উদ্যোগে ৮ই অক্টোবর সন্ধ্যায় কলকাতার লেক ক্লাবে হয়ে গেল ‘ মা দুর্গা সম্মান সিজন থ্রি’-র পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

অনুষ্ঠানে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রূপশা চক্রবর্তী, দেবলীনা কুমার, রিচা শর্মা, বিশিষ্ট জ্যোতিষী সোহিনী শাস্ত্রী , গায়িকা সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী সহ মোট ২৪ জন মহিলাকে সম্মানিত করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমটিভি রোডিজ খ্যাত রণবিজয় সিং। তাঁর বক্তব্য সেখানে উপস্থিত সকলকে মুগ্ধ করে। এই অ্যাওয়ার্ড শো-এর আরেকটি বিশেষত্ব ছিল ট্রান্সজেন্ডারদের র‌্যাম্প ওয়াক, যা দর্শকদের বেশ নজর কেড়েছে।

উড়ান গ্রুপের প্রতিষ্ঠাতা রিঙ্কি অমর সোনি বলেছেন, “এটি ‘ মা দুর্গা সম্মান ‘-এর তৃতীয় বর্ষ। বিগত ২বছর আমরা ব্যাপক সাফল্য পেয়েছি। চলতি মরসুমেও একই ধারা অব্যাহত রয়েছে। এই বছর, আমরা মোট 24 জন মহিলাকে সম্মানিত করেছি যারা তাদের নিজ নিজ কর্মক্ষেত্রে সাফল্য লাভ করেছে এবং সেই সাফল্যর ধারা অব্যাহত রেখেছে।”

তিনি আরও বলেন, “উড়ান গ্রুপ সবসময়ই নারীর ক্ষমতায়নের প্রচার করে আসছে। এই অভিনন্দন উৎসব তারই একটি অংশ।”

অনুষ্ঠানে উপস্থিত এমটিভি রোডিজ খ্যাত রণবিজয় সিং জানান, “আমাদের সবসময় উচিত নারীদের ক্ষমতায়নের কথা বলা। উড়ান গ্রুপ-এর এই অনুষ্ঠানে যোগদানের জন্যই আজ আমি কলকাতায় এসেছি। নারীদের সম্মানিত হতে দেখে এবং এর অংশ হতে পারে আমি গর্বিত।”